Tuesday 25 April 2023

মমতাকে নিয়ে কোনো মন্তব্য করবো না ! বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

  কলকাতা হাইকোর্টে এজলাসে বসে হালকা মেজাজে এক বার বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কোনও খারাপ কথা বলতে চান না। আবারও এজলাসে বসে একই কথা জানালেন বিচারপতি। সাধারণ মানুষের প্রশ্নের জবাবে তিনি বললেন, ''মুখ্যমন্ত্রীকে নিয়ে আমি কোনও মন্তব্য করব না।''

Nandigram24news

মঙ্গলবার এজলাসে বসেছিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। কয়েক জন সাধারণ মানুষ এগিয়ে এসে কথা বলেন তাঁর সঙ্গে।

বিচারপতি গঙ্গোপাধ্যায়: দেখতে পাচ্ছি অনেকে দাঁড়িয়ে রয়েছেন। অনেকের মুখ শুকনো হয়ে গিয়েছে। কী হয়েছে ?

এক ব্যক্তি হাতজোড় করে: শুনলাম। আপনি চলে যাচ্ছেন।

বিচারপতি: আমি চলে যাচ্ছি? আমি কোথাও যাচ্ছি না! তবে হ্যাঁ, এক দিন তো সবাইকে চলে যেতেই হবে। এই সব বাদ দিন।

ওই ব্যক্তি: যা শুনছি, তা থেকেই বলছি। যোগ্যরা যোগ্য স্থান পান না

ইস্তফা দিচ্ছি না: বিচারপতি গঙ্গোপাধ্যায়! বললেন, সাক্ষাত্‍কার দিয়েছি যখন, উত্তর আমাকে দিতেই হবে। 'মুখ্যমন্ত্রী ভাল কাজ করছেন, কেন খারাপ বলব?' বললেন বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়


বিচারপতি: এই সব কথা ছাড়ুন। মামলার বিষয়ে কথা বলুন। তা ছাড়া আমি তো এত দিন ছিলাম না। আমার পরে অন্য কেউ আসবেন।


ওই মহিলা: সাংবিধানিক পদে থেকে মুখ্যমন্ত্রী কী ভাবে এই সব বেআইনি নিয়োগ নিয়ে কথা বলছেন? যোগ্যরা কি বঞ্চিত হয়েই থাকবে?


বিচারপতি: রাজনৈতিক কথা বলবেন না। মুখ্যমন্ত্রী নিয়ে আমি কোনও মন্তব্য করব না।

Nandigram 24 News আমাদের চ্যানেল ফলো করুন।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...