Sunday 7 May 2023

তিহাড় জেলে দেখা অনুব্রত-সুকন্যার, মেয়েকে দেখে কেঁদে ফেললেন কেষ্ট

তিহাড় জেলে মেয়ে সুকন্যা মণ্ডলকে দেখে কেঁদে ফেললেন অনুব্রত মণ্ডল। অন্যদিকে দীর্ঘদিন পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়লেন সুকন্যাও। অনুব্রত মণ্ডল ঠিক মতো ওষুধ খাচ্ছেন কি না সুকন্যা তা জিজ্ঞেস করেন বাবাকে। শনিবার তিহাড় জেলে দোর্দন্ডপ্রতাপ নেতা এবং তাঁর মেয়ের আবেগবিহ্বল এই দৃশ্যের সাক্ষী থাকলেন কারারক্ষীরা।
শনিবার তিহাড়ে মেয়েকে দেখেই অনুব্রত প্রশ্ন করেন, 'কেন হাজিরা দিতে এলি রুবাই'। প্রসঙ্গত সুকন্যা মণ্ডলকে রুবাই বলে ডাকেন অনুব্রত। মেয়েকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন কেষ্ট। মেয়েও কেঁদে ফেলেন। বাবাকে প্রশ্ন করেন, 'ওষুধ খাচ্ছ তো?' বাবা ও মেয়ের সাক্ষাতের সময় পরিবেশ ছিল অত্যন্ত গুরুগম্ভীর। কারারক্ষীরা ছাড়া আর কেউ ছিলেন না সেখানে। এদিন মেয়েকে সাহস জোগান বাবা অনুব্রত। আইনি লড়াইয়ের বিষয়ে তাঁকে বুঝিয়ে দেন তিনি। প্রায় ১৫ মিনিট ধরে কথা হয় দু'জনের।

উল্লেখ্য ইডির হাতে সুকন্যা মণ্ডল গ্রেফতারের পর তিহাড় জেলে পাঠানো হয়েছে তাঁকে। একই জেলে বন্দি রয়েছেন অনুব্রতও। মেয়ের সঙ্গে দেখা করার জন্য আদালতে আবেদন করেন কেষ্ট। কিন্তু আদালত জানিয়ে দেয়, দেখা করার জন্য অনুমতি চাইতে হবে জেল কর্তৃপক্ষের কাছে। পরে জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করে অনুমতি পান অনুব্রত। শনিবার বিকেলে জেলের নিয়ম মেনে কথা হয় বাবা ও মেয়ের।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...