Thursday 4 May 2023

শুভেন্দুর কনভয়ের গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু? দিঘাগামী রাস্তায় অবরোধ, আগুন

চণ্ডীপুর:বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যুর অভিযোগে অগ্নিগর্ভ হয়ে উঠল পূর্ব মেদিনীপুর জেলার চণ্ডীপুর।

অভিযোগ বৃহস্পতিবার রাত সোয়া দশটা নাগাদ দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের উপরে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় সাইকেল আরোহী এক যুবকের।
যে গাড়িটি ওই যুবকের সাইকেলে ধাক্কা মারে. সেটি শুভেন্দু অধিকারীর কনভয়ে ছিল বলে অভিযোগ স্থানীয়দের। ঘটনার পর চণ্ডীপুরে রাস্তার উপরে টায়ার জ্বালিয়ে পথ অবরোধও করেন স্থানীয়রা।


জানা গিয়েছে, সাইকেল আরোহী ওই যুবকের নাম শেখ ইসরাফিল (৩৩)। তিনি চন্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর। সাইকেলে চেপে ওই যুবক সেই সময় রাস্তা পারাপার করছিলেন। তখনই দ্রুত গতিতে এসে গাড়িিট তাঁকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই গাড়িটি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের সঙ্গেই ছিল। কনভয়ের সামনের দিকে থাকা গাড়ির ধাক্কাতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। যদিও শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ-এর পক্ষ থেকে দাবি করা হয়েছে, শুভেন্দু অধিকারীর সঙ্গে থাকা কনভয় দুর্ঘটনার বেশ কিছুক্ষণ আগেই ওই রাস্তা পার করে চলে যায়। অনেকটা পিছনে থাকা দ্বিতীয় কনভয়ের একটি গাড়ির ধাক্কাতেই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই স্থানীয়রা রাস্তায় টায়ার জ্বেলে বিক্ষোভ দেখাতে থাকেন। এই ঘটনার জেরে ১১৬বি জাতীয় সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। দিঘা গামী বহু গাড়ি সার দিয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে দ্রুত চণ্ডীপুর থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা গাড়ির ধাক্কাতেই যুবকের মৃত্যু হয়েছে কি না, তা এখনও পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...