Thursday 4 May 2023

শুভেন্দুর কনভয়ের গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু? বিক্ষোভে উত্তাল চণ্ডীপুর

এবার শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যুর অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে তমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে। রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। শেষমেশ পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত প্রায় ১০.১৫ নাগাদ দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে চন্ডীপুরের কাছে একটি দ্রুতগতির গাড়ির ধাক্কায় প্রাণ হারান স্থানীয় এক যুবক। সাইকেলে চেপে ওই যুবক সেই সময় রাস্তা পার হচ্ছিলেন। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবকের নাম সেখ ইসরাফিল (৩৩)। তিনি চন্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা।

অভিয়োগ, দুর্ঘটনাটি ঘটেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায়। কনভয়ের সামনের দিকে থাকা একটি গাড়ির ধাক্কাতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এর পরেই স্থানীয়রা রাস্তায় টায়ার জ্বেলে বিক্ষোভ দেখাতে শুরু করেন। শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতেও সরব হন কয়েকজন। এর জেরে গতরাতে ১১৬-বি জাতীয় সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। দিঘাগামী বহু গাড়ি সারি দিয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে দ্রুত চন্ডীপুর থানার পুলিশ যায়।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, 'চন্ডীপুরে একটি দুর্ঘটনা ঘটেছে। শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় দুর্ঘটনা বলে অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়ে সমস্ত কিছু খতিয়ে দেখছি। এখনও স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি ঠিক কি ঘটনা ঘটেছিল সেটা আমরা খতিয়ে দেখার পরেই এই নিয়ে বিশদে বলতে পারব'। তিনি আরও জানিয়েছেন, এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে খবর এসেছে। বিশদে তদন্ত চলছে।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...