Monday 15 May 2023

প্রেমিকার গোপন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি! গ্রেফতার দিলীপ ঘোষের ভাইপো

প্রেমিকার গোপন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি এবং বিয়ের সম্বন্ধ ভেঙে দেওয়ার অভিযোগে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের ভাইপোকে গ্রেফতার করল ঝাড়গ্রাম সাইবার ক্রাইম থানার পুলিশ। দিলীপ ঘোষের ছোট ভাই হীরক ঘোষের ছেলে অরিন্দম ঘোষ (২৩)-কে শনিবার গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিশ ।
তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন এক তরুণী।ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের কুলিয়ানা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কুলিয়ানা গ্রামে দিলীপ ঘোষের বসতবাড়ি । সেইখানেই সপরিবারে বসবাস করেন দিলীপ ঘোষের ভাই হীরক ঘোষ । তাঁরই ছেলে অভিযুক্ত অরিন্দম ঘোষ। জানা গিয়েছে, গ্র্যাজুয়েশন পাশ করার পর একটি বেসরকারি সংস্থায় সদ্য কাজে নিযুক্ত হয়েছিল সে।

তার সঙ্গে এক তরুণীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল বলে দাবি। তবে তাকে হেনস্থা করার অভিযোগেই গ্রেফতার দিলীপ ঘোষের ভাইপো অরিন্দম ঘোষ।

জানা গিয়েছে, বেলিয়াবেড়া থানার অন্তর্গত এক যুবতী শনিবার ঝাড়গ্রাম সাইবার ক্রাইম থানায় এসে অরিন্দমের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানায় । সাইবার ক্রাইমের ডিএসপি সব্যসাচী ঘোষ বলেন, "এক যুবতী অরিন্দমের বিরুদ্ধে ওই যুবতীর গোপন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি এবং কয়েকবার বিয়ে ভাঙার অভিযোগ তুলে একটি লিখিত অভিযোগ করে । সেই লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অরিন্দমকে ।"

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...