Monday 1 May 2023

ময়নায় 'খুন' বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞা। ফের উত্তপ্ত ময়না!

তমলুক: বিজেপি (BJP) নেতার হত্যাকাণ্ড ঘিরে ফের উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের ময়না(Moyna)। বাকচা অঞ্চলে বিজয়কৃষ্ণ ভুঁইঞা নামে বুথ সভাপতিকে নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ। সোমবার রাত থেকেই এনিয়ে চাপানউতোর চলছে বাকচা এলাকায়। রাতেই তাঁর মৃত্যুর প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী, সমর্থকরা।
এই ঘটনার পরপরই আবার বিজেপির আরেক সদস্য নিখোঁজ হন। অভিযোগ, তাঁকে অপহরণ করা হয়েছে। গভীর রাতে অবশ্য তাঁকে উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজ হয়ে যাওয়া বিজেপি কর্মী সঞ্জয় তাঁতি।
জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, ময়না বিধানসভার বাকচা অঞ্চলের ২৩৪ নং বুথের সভাপতি ছিলেন বিজয়কৃষ্ণ ভুঁইঞা। অভিযোগ, সোমবার সন্ধেবেলা তাঁকে কেউ বা কারার বাড়ি থেকে তুলে নিয়ে যায়। খবর পেয়ে বিজেপি নেতৃত্বে তাঁর খোঁজে তত্‍পর হয়। কিছুক্ষণ পর বিজয়কৃষ্ণর দেহ উদ্ধার হয়। কেউ বা কারা তাঁকে নৃশংসভাবে খুন করছে বলে অভিযোগ তাঁর পরিবার ও দলের। এনিয়ে বাকচায় তুমুল চাঞ্চল্য ছড়াতেই খবর মেলে, সঞ্জয় তাঁতি নামে বিজেপির আরেক সদস্যের খোঁজ পাওয়া যাচ্ছে না। বিজেপির অভিযোগ, তাঁকেও তৃণমূল কর্মীরা অপহরণ (Kidnap)করেছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর খোঁজ শুরু করেছে।

বিজেপি নেতা-কর্মীর খুন ও নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার রাতেই ময়না থানার সামনে বিক্ষোভ দেখান গেরুয়া শিবিরের নেতা-কর্মীরা। মঙ্গলবার সকাল থেকে ময়না-তমলুক রাজ্য সড়ক অবরোধ করে চলে বিক্ষোভ। প্রতিবাদ কর্মসূচিতে নেতৃত্ব দেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা (Ashok Dinda)। টায়ার জ্বালিয়ে স্লোগান দিচ্ছেন বিজেপি কর্মীরা।


এদিকে, তৃণমূলের প্রাক্তন বিধায়ক সংগ্রাম দলুইয়ের দাবি, এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। পারিবারিক বিবাদে খুন হয়েছেন বিজয়কৃষ্ণ ভুঁইঞা। বিষয়টি নিয়ে আপাতত বেশ উত্তপ্ত ময়না। পুলিশ তদন্ত শুরু করেছে।



No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...