Thursday 21 March 2024

CPIM Camping বৃষ্টির মধ্যেই প্রচার তমলুকের বাম প্রার্থীর

বুধবার সকাল থেকেই তুমুল বৃষ্টি। তার মধ্যেই নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় প্রচার সারলেন তমলুক লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সায়ন ব্যানার্জী। এদিন সকালে নন্দীগ্রামের দাউদপুর গ্রাম পঞ্চায়েতের আকন্দবাড়ি বাজার থেকে সিপিআই(এম) প্রার্থীর সমর্থনে মিছিল হয়। পথচলতি সাধারণ মানুষ থেকে দোকানদার প্রত্যেকের সাথে কথা বলেন প্রার্থী।
বৃষ্টি মাথায় নিয়েই প্রার্থীর এমন প্রচারে সাধারণ মানুষের মধ্যেও স্বতঃস্ফূর্ততা ছিল। দপুর পর্যন্ত আকন্দবাড়ি থেকে ভাটপুকুর পর্যন্ত পথে বাড়ি বাড়ি গিয়েও সাধারণ মানুষের দুর্দশার কথা শোনেন সিপিআই(এম) প্রার্থী। পাশাপাশি এলাকার প্রবীণ সিপিআই(এম) সহ বামফ্রন্টের নেতৃবৃন্দের বাড়িতে গিয়ে তাঁদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন সায়ন ব্যানার্জি। এদিন বিকালে নন্দীগ্রামের ডাকবাংলো মোড় থেকে তেরপেখিয়া বাজার পর্যন্ত দীর্ঘ পথ মিছিলে উপস্থিত ছিলেন সিপিআই(এম) প্রার্থী।

অসংখ্য মানুষ আইনজীবী প্রার্থীকে কাছে পেয়ে তাঁদের সমস্যার কথা তুলে ধরেন। নন্দীগ্রামের এলাকায় এলাকায় তৃণমূল ও বিজেপির দখল, ধর্মীয় বিভাজনের রাজনীতির কথা বলেন সাধারণ মানুষ।
কয়েকটি স্থানে সংক্ষিপ্ত পথসভা হয়। সারাদিনের সিপিআই(এম) প্রার্থীর এই প্রচার কর্মসূচিতে উপস্থিত ছিলেন পার্টি নেতা পরিতোষ পট্টনায়েক, ভরত মাইতি, রামহরি পাত্র, সেখ সহিদুল্লাহ,সাবির আলী সা,মহাদেব ভুঁইয়া, জন্মেঞ্জয় ভুঁইয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...