Monday 8 May 2023

আমডাঙায় শুটআউট, গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী

 বজবজের পর আমডাঙায় শুটআউট। গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী। জখম আবু তোয়েবকে প্রথমে বারাসতের হাসপাতালে ভরতি করা হয়। পরে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। তাঁর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। এই ঘটনায় তদন্ত শুরু করেছে আমডাঙা থানার পুলিশ।
রবিবার রাতে আবু তোয়েব বাইকে চড়ে সন্তোষপুর থেকে ঘুরিগাছিতে ফিরছিলেন। মথুরা এলাকায় বাইকে করে আসা দুষ্কৃতীরা তাঁর পথ আটকায়। তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, এক রাউন্ড গুলি চলে। ডান হাতে গুলি লাগে তাঁরা। রক্তাক্ত অবস্থায় চিত্‍কার করতে শুরু করেন আবু তোয়েব। দুষ্কৃতীরা আতঙ্কে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।


স্থানীয়রা চিত্‍কার চেঁচামেচি শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন। আবু তোয়েবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কে বা কারা গুলি চালাল, তা এখনও স্পষ্ট নয়। ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক কারণে গুলি, তা এখনও বোঝা সম্ভব নয়। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে আমডাঙা থানার পুলিশ।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...