Tuesday 2 May 2023

একদশক পর খুলল পার্টি অফিস, হলদিয়ায় ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে বামেরা!

দীর্ঘ বারো বছর পর খুলল সিপিএমের পার্টি অফিস। সোমবার মে দিবসের অনুষ্ঠানের পাশাপাশি পুনর্গঠিত পার্টি অফিসটির উদ্বোধন হয় হলদিয়া পুর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কুমারচক গ্রামে। উদ্বোধন করলেন সিপিএমের পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক মণ্ডলীর সদস‍্য পরিতোষ পট্টনায়ক। সঙ্গে ছিলেন সিপিএম নেতা শ‍্যামল দাস অধিকারী, নেত্রী পূর্বাশা সন্ত, অশোক মাইতি-সহ অন্যান্যরা।

রাজনৈতিক পট পরিবর্তনের হিড়িকে ২০১১ সালে পার্টি অফিসটি তৃণমূল কংগ্রেসের স্থানীয় লোকজন বন্ধ করে দেয় বলে অভিযোগ। তারাই পরে ২০১২ সালে অফিসটি টালির চালা ভেঙে গুঁড়িয়ে দেয়। সেই থেকে ওই অবস্থায় পড়ে ছিল কার্যালয়টি। ওই অফিস মেরামতির উদ‍্যোগ নেয়নি সিপিএম।

স্থানীয় মানুষের সহযোগিতায় ২০২৩ সালের মে দিবসে ওই পার্টি অফিস নতুন রূপ পেল। সিপিএম নেতা পরিতোষ পট্টনায়ক জানান, 'স্থানীয় মানুষের ইচ্ছে অনুযায়ী কুমারচক গ্রামের পার্টি অফিস নবরূপে মানুষের কাছে এল। সাংগঠনিক কাজের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজ চলবে এই অফিস থেকে।' নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে লাল ঝান্ডা। আর সেই কারণেই এতদিন পর নতুন করে কার্যালয় খোলার সিদ্ধান্ত বলেই মনে করছে ওয়াকিবহল মহল।

দীর্ঘ বারো বছর পর খুলল সিপিএমের পার্টি অফিস।
সোমবার মে দিবসের অনুষ্ঠানের পাশাপাশি পুনর্গঠিত পার্টি অফিটির উদ্বোধন হয় হলদিয়া পুর এলাকার ৮নম্বর ওয়ার্ডের কুমারচক গ্রামে।
উদ্বোধন করলেন সিপিএমের পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক মণ্ডলীর সদস‍্য পরিতোষ পট্টনায়ক।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...