Saturday 20 May 2023

মদনের মিত্রের বিরুদ্ধে এফআইআর ভবানীপুর থানায়, কোন দিকে এসএসকেএম সংঘাত

  শুধু মুখের কথা রইল না। তৃণমূল বিধায়ক মদন মিত্রের বিরুদ্ধে ভবানীপুর থানায় এফআইআর দায়ের করল এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ (SSKM hospital Files FIR Against Madan Mitra)। যা মদন বনাম এসএসকেএম সংঘাতকে নতুন মাত্রা দিল বলেই মত অনেকের।চিকিত্‍সক, স্বাস্থ্যকর্মীদের সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গি-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে মদনের বিরুদ্ধে।
যা নিয়ে মদন বলেছেন, 'আমায় জেলে পাঠাক দেখি কত ক্ষমতা। কিন্তু দয়া করে আমার পরিবারের বিরুদ্ধে কোনও প্রতিহিংসা নেবেন না।'শুক্রবার রাত থেকে রোগী ভর্তি নিয়ে মদনের সঙ্গে এসএসকেমের সংঘাত শুরু হয়। শনিবার দিনভর তা নতুন নতুন মাত্রা যোগ করে। এসএসকেএমের ডিরেক্টির মণিময় বন্দ্যোপাধ্যায় সরাসরি অভিযোগ করেন, মদন হাসপাতালে ঢুকে গুন্ডামি করেছেন। এ নিয়ে তাঁর কথা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। পাল্টা মদন সাংবাদিক বৈঠক করে তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে নিশানা করেন। সেইসঙ্গে মণিময়কে আমচা, চামচা, চাকরবাকর বলেও আক্রমণ শানান কামারহাটির তৃণমূল বিধায়ক। এরমধ্যেই এফআইআর দায়ের করে এসএসকেএম কর্তৃপক্ষ। শনিবার সন্ধ্যায় মদনের রাগ প্রশমিত করতে আসরে নামেন কুণাল ঘোষও। কিন্তু তাতেও সবটা মেটেনি বলেই দাবি। এফআইআরের ভিত্তিতে এবার পুলিশ কোনও পদক্ষেপ করে কিনা সেটাই এখন দেখার।

No comments:

Post a Comment

তৃণমূল করার অপরাধে শুভেন্দুর বিধানসভায় নন্দীগ্রামের ভেকুটিয়ায় পানীয় জল বন্ধের প্রতিবাদে রাস্তায় ধরনা মহিলাদের

তাদের একমাত্র অপরাধ একুশের বিধানসভা  (Nandigram Assembly Election 2021 ) নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিয়েছিলেন। এ...